ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে ঘরের ভেতর থেকে শ্রাবণী রাণী রায় (১৫) নামে এক স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৪ মার্চ) রাতে ইউনিয়নের আশ্রমপাড়া এলাকায় ওই ছাত্রীর বাড়ির একটি ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শ্রাবণী রাণী আশ্রমপাড়া এলাকার ভবেশ রায়ের মেয়ে। সে ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে স্থানীয়রা চেয়ারম্যানকে ফোন করে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থলে এসে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে সেটি বলা যাচ্ছে না। ঘটনার তদন্ত করছে পুলিশ।

আকচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত কুমার জানান, আমার পরিষদের ইউপি সদস্য খবর দিলে আমরা ঘটনাস্থলে আসি। পরে পুলিশকে খবর দেই। শ্রাবণী রাণীকে যখন হত্যা করা হয় তখন শুধু তার দাদা বাসায় ছিল। তার বয়স ৮৫ বছর। তিনি অসুস্থ্য একজন ব্যক্তি। আর তার মা ও বাবা দু’জনেই বাড়ির বাইরে ছিল। হত্যাকারীরা ঠিক এ সময়টাতে শ্রাবণী রাণীকে হত্যার পর পালিয়ে যায়। এ ঘটনায় হত্যাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে ময়নাতদন্তের পর লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি মোঃ তানভিরুল ইসলাম ইসলাম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের পর হত্যার বিষয়ে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। আমরা আশা করছি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

আপনি আরও পড়তে পারেন